ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে সমবায় দিবস উদযাপন 

সীতাকুণ্ডে সমবায় দিবস উদযাপন 

সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ। এই প্রতিপাদ্য কে সামনে রেখে সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে ৫২তম জাতীয় সমবায় দিবস ২০২৩ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) বেলা ১১ টায় সীতাকুণ্ড উপজেলা প্রসাশন ও সমবায় বিভাগের আয়োজনে আলোচনা সভায় সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন এর সভাপতিত্বে সভার শুরুতে'ই মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা সমবায় কর্মকর্তা এম এ শহিদ ভূইয়া। এতে এভারব্রাইট ফাউণ্ডেশন মাল্টি পারপাস কো অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সাধারণ সম্পাদক তপন মজুমদার এর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব কর্মকর্তা মোঃ শাহআলম, রিসোর্স সেন্টার প্রশিক্ষক মাধব চন্দ্র মজুমদার, একাডেমিক সুপারভাউজার মোঃ ফারুক হোসেন আইসিটি সহকারী প্রোগ্রামার আব্দুর রহিম, সাংবাদিক কৃষ্ণ চন্দ্র দাস, আবুল খায়ের, সঞ্জয় চৌধুরী, শিক্ষক লোকমান মিয়া, প্রশাসনিক কর্মকর্তা অনিল বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠানের শেষে সীতাকুণ্ড ও বিভিন্ন ইউনিয়ন এর সমবায় সংগঠন সমূহদের শ্রেষ্ট সমবায় এর জন্য ক্রেস্ট এবং শুভেচ্ছা উপহার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সমবায় দিবস ২০২২ উপলক্ষে উপজেলা প্রশাসন হতে আয়োজিত একটি র‍্যালী উপজেলা চত্ত্বর হতে শুরু হয়ে বাজার সংলগ্ন এলাকা প্রদক্ষিন করে শেষে সমবায় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সুচণা করা হয়। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে সমবায় সমিতির অবদান অনেক।তাই দেশ কে এগিয়ে নিয়ে যেতে হলে সমবায়কে ও এগিয়ে নিয়ে যেতে হবে, এমন টা ই প্রত্যাশা করেছেন অনুষ্ঠানের অতিথিরা ।

সীতাকুণ্ড,সমবায়,দিবস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত